Monday, February 10, 2020

প্রাকৃতিক উপায়ে লিঙ্গ বড় ও মোটা করুন রূপ চর্চা টিপস natural beauty care in magura

Image result for বড় লিঙ্গ
প্রাকৃতিক উপায়ে  লিঙ্গ বড় ও মোটা করুন রূপ চর্চা টিপস natural beauty care in magura


Image result for বড় লিঙ্গ
প্রাকৃতিক উপায়ে  লিঙ্গ বড় ও মোটা করুন রূপ চর্চা টিপস natural beauty care in magura


"দশদিনেই লিঙ্গ বড় ও মোটা করুন (প্রাকৃতিক উপায়)
অধিকাংশ পুরুষের মনের চিরন্তন সুপ্ত বাসনা, যদি তার লিঙ্গখানি আরও একটু বড় হতো।
যদি তার লিঙ্গখানি হতো লম্বা, মোটা, শক্তিশালী!

আর এই বাসনার সুযোগে প্রতারণার ব্যাবসাও কম হয় না। অনেকে ভুয়া ঔষধ আর বিজ্ঞাপনের খপ্পরে পড়ে অর্থনাশ করেন, হন নানাবিধ যৌনরোগের শিকার।

Watch ATN L bangla live

প্রাকৃতিক উপায়ে  লিঙ্গ বড় ও মোটা করুন

১ ধাপ
.প্রথমে আপনার লিঙ্গের গোড়ার দিকে আঙ্গুল দিয়ে ধরুন এরপর ঝাঁকাতে শুরু করুন। ধীরে ধীরে ঝাঁকানোর গতি বৃদ্ধি করুন। লক্ষ্য করুন আপনার লিঙ্গ ষাঢ়ের মত দাড়িয়ে গেছে এবার থামুন। আপনার প্রচুর প্ররিমানে বীর্যপাত করতে ইচ্ছা জাগবে কিন্তু আপনি বীর্যপাত করবেন না। অনেকেই ভাবে, “যা হয় হবে আগে বীর্যপাত কররি” এতে আপনার বিশাল ক্ষতি। আপনি আসছিলেন লিঙ্গ বড়, শক্ত ও মোটা করতে কিন্তু আপনি বীর্যপাত করে সবশেষ করে দিলেন।

এমন টা করলে আপনার কোন উপকার হবে না। সাময়িক একটু  কষ্ট করুন আপনি ভালো ফল পাবেন। আপনি প্রতিদিন ২৫০ থেকে ৩০০ বার লিঙ্গ ঝাঁকাতে থাকুন। এতে আপনার লিঙ্গে প্রচুর রক্তচাপ বাড়বে যার ফলে আপনার লিঙ্গের কোষগুলো স্বাভাবিক থাকবে।

২র্থ ধাপ
; প্রথমে পেনিস কে জলে ধুয়ে নিন এবং মুছে ফেলুন। এরপর খানিকটা ক্রিম বা জেল জাতীয় পিচ্ছিল জিনিস, (তেল জাতীয় জিনিস হলেও হবে) যোগাড় করুন।
এটি পেনিসে ভালভাবে মাখান (শিথিল অবস্থায়) এবার বুড়ো আঙ্গুল এবং তর্জনীরসাহায্যে ”OK” সাইন এর মত করুন। এবার এই ”OK” সাইন দিয়ে পেনিসের গোড়া ধরুন (একটু জোরে চেপে ধরতে হবে)। এবার আস্তে আস্তে ভেতর থেকে বাইরের দিকে মর্দন করুন। জিনিসটা অনেকটাই হস্তমৈথুনের মতই।কিন্তু খেয়াল রাখবেন এটা শুধু পেনিসের গোঁড়া থেকে অগ্রভাগের দিকে।উল্টা দিকে করবেন না। এভাবে ৩০-৪০ বার করুন। দিনে দুইবার। এটি করার সময় আপনি নিজেই টের পাবেন যে আপনার লিঙ্গমুণ্ডে রক্তের চাপ বাড়ছে।

৩ ম ধাপঃ
দেশী খাটি মুধু কিনে রাখুন এবং দৈনিক রাত্রে ঘুমানোর পূর্বে ২০ থেকে ৩০ ফোটা মধু হাতের তালুতে নিয়ে লিঙ্গে মালিশ করুন। আপনার শিরশির ভাব হবে লিঙ্গে এবং অনেক গরম হয়ে যাবে। বীর্যপাতের কাছাকছি চলে আসুন এবং লিঙ্গ ছেড়ে দিন। দেখুন আপনার লিঙ্গ আপনা-আপনি ঝাকাঁচ্ছে এবং রক্তচাপ বাড়ছে। যদি আপনা-আপনি বীর্যপাত হয়ে যায় তাহলে কিছু করার নেই কিন্তু বীর্যপাতের সময় আপনার লিঙ্গে হাত দিবেন না। যতটুকু বেড় হবার তা এমনিতেই বেড়িয়ে যাবে। তবে সর্বদা চেষ্টা করুন বীর্যপাত না করার এতে মধু আপনার লিঙ্গে খবি ভালো ভাবে কাজ করবে। আপনার লিঙ্গের কোষ গুলো ১০ থেকে ১৫ দিনে মধ্যে সতেজ ও স্বাভাবিক হয়ে যাবে।যদি ৩০-৪০ বারের আগেই বীর্য বেরিয়ে যেতে চায় তাহলে থামুন। উত্তেজনা প্রশমিত হলে আবার করুন এটি করার সময় লিঙ্গমুণ্ডে সামান্য সাময়িক ব্যাথা বোধ হতে পারে। এছাড়া আপনি দেখবেন লিঙ্গমুণ্ডকে লাল হয়ে ফুলে উঠতে। রক্তের চাপের কারনে এমন হয়।

উপরোক্ত বিষয় গুলো অনেকে লক্ষ্য করে অনেক ভালো ফল পেয়েছে। লক্ষ্য করুন এবং তা কাজে লাগান। খুব অল্প সময়ে দেখবেন আপনার পেনিস বা লিঙ্গ লৌহের মত শক্ত ও মোটা হয়ে যাবে। মনে রাখবেন, আপনার লিঙ্গ যতটা সুস্থ্য হবে আপনি সেক্স করে তার থেকেও তৃপ্তি পাবেন। অকাল বীর্যপাত বন্ধ করুন, যেখানে সেখানে লিঙ্গ দাড় করাবেন না।

প্রাকৃতিক উপায়ে  লিঙ্গ বড় ও মোটা করুন

প্রাকৃতিক উপায়ে রূপ চর্চার নতুন নতুন টিপস পেতে"প্রাকৃতিক উপায়ে রূপ চর্চা টিপস natural beauty care in magura এর সাথেই থাকুন।




No comments:

Post a Comment